শাহরুখ--গৌরী খানের সংসারে ভাঙ্গনের সুর !!!










বলিউডে বাদশাহ শাহরুখ খান ক্যারিয়ারের শুরু থেকে এ পযর্ন্ত অনেক নায়িকার সঙ্গেই জুটি বেধে অভিনয় করেছেন। চরিত্রের প্রযোজনে অন্তরঙ্গ হয়েছেন বহু নায়িকার সঙ্গে। কিং খানের দাম্পত্য জীবনে বিষয়য়টি এতোদিন কোন প্রভাব ফেলেনি। নায়িকাদের সঙ্গে স্বামী শাহরুখের পেশাগত কারনে এই মেলামেশা সহজভাবেই এতদিন গ্রহন করে নিয়েছেন স্ত্রী গৌরী খান। কিন্তু সম্প্রতি ডন-২ ছবির শুটিংয়ে প্রিয়াঙ্কার চোপড়ার ঘনিষ্ঠতা নিয়ে শাহরুখ খানের ২০ বছরের দাম্পত্য জীবনে ঝড় উঠেছে বলে বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। ফারহান আখতারের ডন-২ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। এ ছবিতে রয়েছে বেশ কিছু রোমান্টিক দৃশ্য। এসব দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি কিং খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্টতা অনেক বেড়ে গেছে। ছবির শুটিংয়ের বাইরেও দুজন ইদানিং একসঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন।


সম্প্রতি নতুন একটি ছবির ব্যয়বহুল আইটেম গানে পারর্ফম করার জন্য শাহরুখ সরাসরি প্রিয়াঙ্কাকে নেওয়ার প্রস্তাব দিয়েছেন প্রযোজককে। কিং খানের এর আগে অন্য কোন নায়িকার জন্য সুপারিশ করতে কখনোও দেখা যায়নি। এটি অনেকটা তার স্বভাব ও নীতি বিরুদ্ধ। কিন্তু প্রিয়াঙ্কার জন্য তিনি তা থেকে সড়ে এসেছেন।
শাহরুখ খানের স্ত্রী গৌরী এসব বিষয় সহজভাবে নিতে পারেননি। স্বামীর কাছে এ বিষয়ে তিনি প্রশ্ন তোলেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে এই নিয়ে শাহরুখ-গৌরীর মধ্যে প্রচন্ড তর্ক-বির্তক আর বাক-বিন্ডা লেগে যায়। আগুন লেগে যায় তাদের র্দীঘ ২০ বছরের দাম্পত্য জীবনে। দাম্পত্য কলহ এড়ানোর জন্য গত কয়েকদিন ধরে কাজের অজুহাত দিয়ে বাইরে থাকছেন শাহরুখ। শাহরুখ-গৌরির মধ্যে ঝগড়া-বিবাদের বিয়য়টি এরই মধ্যে চাওড় হয়ে গেছে মিডিয়াতে। গত দুইদিন ধরে বলিউডে গসিব ভেসে বেড়াচ্ছে সত্যি ভেঙ্গে যাচ্ছে কিং খানের সংসার। সূত্র: টাইমস অব ইন্ডিয়া





0 comments:

Post a Comment

Share

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More